শনিবার, ০৪ মে ২০২৪, ০২:১৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
জাতীয় প্রেস ক্লাবের সভাপতি ও সংরক্ষিত মহিলা সংসদ সদস্যকে ফুলেল শুভেচ্ছা জানান তারুণ্যের অহংকার আবিদ হাসান রুবেল। কালের খবর কক্সবাজারে সাইফুল বাহিনীর প্রধান গ্রেপ্তার। কালের খবর তাড়াশে ইরি বোরো ধান কাটা শুরু। কালের খবর কাজ করতে গিয়ে বাড়িতে ফিরলো শ্রমিকের লাশ!। কালের খবর কুষ্টিয়ায় পানি সংকটে খাদ্য উৎপাদনে বিপর্যয়ের শঙ্কা। কালের খবর ডেমরায় ৬৭ নং ওয়ার্ডের মেহনতি মানুষের মাঝে খাবার পানি, স্যালাইন বিতরণ করেন জননেতা তৌফিকুর রহমান শাওন। কালের খবর যাত্রী কল্যাণ সমিতির মহাসচিব মোজাম্মেলের বিরুদ্ধে মামলা। কালের খবর সাতক্ষীরায় মহান মে দিবস উপলক্ষে র‍্যালী। কালের খবর সাতক্ষীরার আলীপুরে বিএনপির বহিস্কৃত নেতা আব্দুর রউফ বিজয়ী। কালের খবর উপজেলা নির্বাচনে রায়পুরা উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী দুলুর প্রার্থীতা ঘোষণা। কালের খবর
এএসআই আলমের বাসা থেকে ৪৯ হাজার পিস ইয়াবা উদ্ধার

এএসআই আলমের বাসা থেকে ৪৯ হাজার পিস ইয়াবা উদ্ধার

কালেরর খবর প্রতিনিধি: নারায়াণগঞ্জ সদর মডেল থানার এক সহকারী উপ-পরিদর্শকের বাসা থেকে ৪৪ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ ও বন্দর থানা পুলিশ।

বুধবার গভীর রাতে বন্দরের রুপালী এলাকায় এএসআই আলম সোহরাওয়ার্দী রুবেলের বাড়িতে অভিযান চালিয়ে এ পরিমাণ ইয়াবা উদ্ধার করা হয়। পরে এএসআই রুবেলকে সদর মডেল থানায় ডিউটিরত অবস্থায় আটক করা হয়েছে। এসময় তার সঙ্গে থাকা ব্যাগ তল্লাশী করে আরো ৫ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

জেলা ডিবি পুলিশ, সদর মডেল থানা পুলিশ এবং বন্দর থানা পুলিশের একাধিক সুত্র জানায় এরআগেও বন্দর থানায় থাকাকালে তার বিরুদ্ধে মাদক ব্যবসার অভিযোগ ছিল। বন্দর থানার ওসি শাহীন মন্ডল জানান, তার বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

কালেরর খবর  -/৮/৩/১৮

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com